আনুষ্ঠানিক ভাবে ফুল দিয়ে অভিনন্দন জানানো হলো সেই তিন চিকিৎসককে

এখন সিলেট অঞ্চলের ‘নয়া দামান’ গানটি শুনলেই চোখে ভেসে ওঠে তিন ডাক্তারের নৃ’ত্য। সেই নৃত্য নিয়ে সংবাদ প্রচারের পর এখন দেশজুড়ে ভা’ইরা’ল তিন চিকিৎসক ডা. শাশ্বত চন্দন, ডা. আনিকা হোসেন খান ও ডাক্তার কৃপা বিশ্বা’স।

এবার তাদেরকে আনুষ্ঠানিক অ’ভিনন্দন জানালেন ঢাকা মেডিকেলের জ্যেষ্ঠ চিকিৎসকরা। গতকাল বৃহস্পতিবার তাদের সবাইকে ফোন করে নিজ নিজ অফিসে ডেকে নেন ঢাকা মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. টিটো মিঞা, হাসপাতাল পরিচালক ব্রিগেডিয়ার নাজমুল হক, শেখ হাসিনা বার্ন ইন্সটিটিউটের সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন ও পরিচালক ডা. আবুল কালাম আজাদ।

তারা ফুল দিয়ে ও উত্তরীয় পরিয়ে নাচে অংশ নেয়া তিনজনকে অ’ভিনন্দন জানান। এ সময় ঢাকা মেডিকেলের পরিচালক ও কলেজ অধ্যক্ষ তাদের জানান, তাদের নাচ’টি গোটা দেশের চিকিৎসক সমাজ ইতিবাচকভাবে নিয়েছেন। এমনকি স্বাস্থ্য মন্ত্রণালয় থেকেও মন্ত্রীসহ অন্য কর্মক’র্তারা প্রশংসা করেছেন।

ফুলেল অ’ভিনন্দন জানিয়ে ডা. সামন্ত লাল সেন এই চিকিৎসকদের জানান, প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে এই না’চটি দেখে প্রশংসা করেছেন। এনিয়ে ব্যতিক্রমী উদ্যোগের একজন ইন্টার্ন চিকিৎসক পরিষদের সহ-সভাপতি শাশ্বত চন্দন জানান, এমন ইতিবাচক সা’ড়া পেয়ে তারা খুবই উজ্জীবিত। বিশেষ করে দেশের কিংবদন্তী চিকিৎসকসহ সবার এমন প্রতিক্রিয়া পেয়ে আনন্দিত তারা।

Facebook Comments
Back to top button