১২ দিন সংসার করেই পামেলা পাচ্ছেন ১০৬ কোটি টাকা!

পামেলা অ্যান্ডারসন হলিউডের ‘বেওয়াচ’ খ্যাত অভিনেত্রী হিসেবে পরিচিত। বিয়ের পর মাত্র ১২ দিনের সংসার। তার পরেই বিচ্ছেদ।

প্রাক্তন স্ত্রী পামেলা অ্যান্ডারসনের জন্য নিজের উইলে ১০৬ কোটিরও বেশি টাকা (১০ মিলিয়ন ডলার) রেখে যাচ্ছেন জন পিটার্স। ২০২০ সালের জানুয়ারি মাসে মালিবুতে বিয়ে হয় পামেলা ও জন পিটার্সের। বিয়ের বছরই ১ ফেব্রুয়ারি বিচ্ছেদের জন্য আইনি পথে আবেদন করেন এই নবদম্পতি।

এ নিয়ে চলেছে অনেক আলোচনা-সমালোচনা যা এখনো বিদ্যামান। বিচ্ছেদ মানেই ভালোবাসার ইতি এমনটি মানতে নারাজ ‘ব্যাটমান’, ‘সুপারম্যান রিটার্নস’ এর মতো জনপ্রিয় সিনেমার প্রযোজক জন পিটার্স।

তিনি সাবেক স্ত্রী পামেলা অ্যান্ডারসনের জন্য ১০ মিলিয়ন মার্কিন ডলার উইল করে যাচ্ছেন। এ অর্থ বাংলাদেশি টাকায় ১০৬ কোটিরও বেশি।

পামেলা ও জনের পরিচয় আশির দশক থেকেই। জন পিটার্স পামেলাকে প্রথম দেখেন ১৯৮০ সালে। প্লে-বয় ম্যানসনে প্রথম যখন দেখেন তখন পামেলা ১৯ বছরের কিশোরী। প্রথম দেখাতেই জনের মনে স্থান নিয়েছিল পামেলা। এরপর কেটে যাওয়া প্রায় ৩০ বছর একে অপরের বিপদে-আপদে পাশে থেকেছেন বন্ধু হিসেবে।

তারপর হঠাৎ জনকে বিয়ের প্রস্তাব দেন পামেলা। মোবাইলে এসএমএস করে জন পিটার্সকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন তিনি। জন পিটার্স জানান, পামেলা যখন আমাকে প্রস্তাব দেন তখন আমি এক নারীর সঙ্গে বাগদত্তা ছিলাম। তবে পামেলার হাতছানি উপেক্ষা করতে পারিনি। সূত্র – মার্কা

Back to top button