নিজের আপন ছোট ভাইয়ের শাস্তি চাইলেন ক্রিকেটার বিজয়

বাংলাদেশ ক্রিকেট বোর্ডে চাকরির প্রলোভন দেখিয়ে প্রতারণার আশ্রয় নেওয়ায় নিজের আপন ছোট ভাইয়ের শাস্তি চেয়েছেন জাতীয় দলের ক্রিকেটার এনামুল হক বিজয়।

মঙ্গলবার (১৭ জানুয়ারি) এক ফেসবুক স্ট্যাটাসে ছোট ভাই জয়ের শাস্তি চান তিনি।

এই ক্রিকেটারের ছোট ভাইয়ের বিরুদ্ধে অভিযোগ রয়েছে, তিনি ভাইয়েল পরিচয়কে ব্যবহার করে বিভিন্নভাবে প্রতারনা করে এসেছেন। অনেকের কাছ থেকে টাকার লেনদেনও করেছেন।

বিষয়টি নিয়েই মঙ্গলবার রাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি স্ট্যাটাস দেন এনামুল হক বিজয় । স্ট্যাটাসটি সামাজিক যোগাযোগ মাধ্যমে মুহুর্তেই ছড়িয়ে পড়ে।

সেখানে তিনি লিখেছেন, “আসলে আমি পারিবারিক ইস্যুতে এমন কিছু নিয়ে লিখব ভাবিনি কিন্তু বেপারটা যখন মান সম্মানের উপর প্রশ্ন তুলে তখন লজ্জাজনক হলেও কিছু কথা বলতে হয়। জন্মস্থান থেকে দূরে ঢাকাতেই থাকতে হয় প্রফেশন এর জন্য। পরিবার থেকে দূরে এবং খেলাধুলা নিয়ে ব্যস্ত থাকায় আমি অনেক ঘটনা জানি না।

আমার ছোট ভাই আমার নাম ব্যবহার করে অনেকের কাছ থেকে অনেক আকারে লেনদেন করেছে। এই ব্যাপারেও আমি অবগত না। যাদের সাথে শাকিল এমন প্রতারনা করেছে তাদের উদ্দেশ্যে বলছি, আপনারা ওকে ওর প্রাপ্য শাস্তি দিয়ে বিচার করতে পারেন। আমিও প্রতারনার শিকার তাই সবার কাছে আমার বিনীত অনুরোধ ভুল তথ্যে বিভ্রান্ত না হন। আমি বিশ্বাস করি আমার থেকে বেশি কেও ক্ষতিগ্রস্থ হয়নি। অতএব এর সমাধান হওয়া টা খুবই জরুরি।”

Back to top button