মানুষের সেবা করা একটা নেশা: মাহি

মানুষের সেবা করা একটা নেশার মতো মন্তব্য করে ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি বলেছেন, চাঁপাইনবাবগঞ্জ-২ (ভোলাহাট-গোমস্তাপুর-নাচোল) বড় একটি জায়গা।

এখানে প্রচুর মানুষের বসবাস। এত মানুষের সেবা করতে আমি একা চাইলে পারবো না। যদি নৌকার পক্ষে কেউ এই এলাকায় মানুষের সেবা করেন তাহলে খুব সহজ হয়। এতে মানুষের পাশে থেকে কাজ করা যাবে।

বুধবার (৪ জানুয়ারি) বিকেলে চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে নৌকার মনোনীত প্রার্থী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মু. জিয়াউর রহমানের মনোনয়নপত্র জমা দিতে গিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

মাহিয়া মাহি বলেন, ‘চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে মনোনয়ন পেয়েছেন জিয়াউর রহমান চাচা। আমরা তার পাশে আছি। তাই ঢাকা থেকে এসে প্রচারণায় অংশ নিচ্ছি।’

ঢাকাই সিনেমার এই নায়িকা আরও বলেন, ‘অনেক সময় আমি দেখেছি নৌকার মনোনয়ন না পেয়ে আওয়ামী লীগের নেতাকর্মীরা দলের বিদ্রোহী হয়েছেন। এটা মোটেও কাম্য নয়। আমি মনে করি এমন চিন্তা করা থেকেও আমাদের বিরত থাকতে হবে। কারণ আমাদের মূল চাওয়া হাওয়া উচিত নৌকা। তাই যারা মনোনয়ন চেয়েছিলেন সবার জন্য আমার আহ্বান থাকবে নৌকা প্রতীকের হয়ে কাজ করেন।’

চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের উপ-নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও রাজশাহী আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা দেলোয়ার হোসেনের পক্ষে মনোনয়নপত্র গ্রহণ করেন জেলা নির্বাচন কর্মকর্তা মোতাওয়াক্কিল রহমান।

এসময় আরও উপস্থিত ছিলেন নৌকা প্রতীকের প্রার্থী ও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মু. জিয়াউর রহমান, চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের সংসদ সদস্য (এসপি) ডা. শামিল উদ্দিন আহমেদ শিমুল, সাবেক এমপি গোলাম মোস্তফা বিশ্বাস, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হুমায়ুন রেজা, নাচোল উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদের, রহনপুর পৌরমেয়র মতিউর রহমান খান, নাচোল পৌরমেয়র আব্দুর রশিদ খান ঝালু, ভোলাহাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইয়াসিন শাহ, গোমস্তাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জামাল উদ্দিন মন্ডল, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হালিমা খাতুন প্রমুখ।