মেট্রোরেলের সিটে নাম লেখা আশিক-জেরিনের খুঁজে পুলিশ!

আজ বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) সকালে প্রথম মেট্রোরেল জনসাধারণের জন্য খুলে দেওয়ার কয়েক ঘণ্টার মধ্যে সিটে লেখালেখির একটি ছবি সারাদেশে আলোড়ন তুলেছে ।

এরপর থেকেই আশিক ও জেরিন নামের দুই তরুণ-তরুণীকে নিয়ে শুরু হয়েছে আলোচনা-সমালোচনা।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আপ লিফট বাংলাদেশ পেইজের একটি পোষ্টে বলা হয়েছে, ‘আশিক এবং জেরিনকে খুজছে পুলিশ। সিসিটিভি দিয়ে যাচাই-বাছাই করা হচ্ছে। পদ্মা সেতুর কথা কিভাবে মানুষ এত তাড়াতাড়ি ভুলে গেলো। সকলকে সাবধান করা হচ্ছে।’

এই ছবি শেয়ার করে রাগিব আহসান নামে একজন লিখেছে, সরকার এত কস্ট করে আমাদের জন্য পুরো বিদেশি ফ্লেভার বানিয়েছে – এর জন্য আমার অনেক ভয় লাগছে ভাই বিশ্বাস করেন, এত দামী জিনিসপত্র দিছে সরকার, আমরা কি পারবো ধরে রাখতে… সেই প্রশ্নটাই এখন সবচেয়ে বড় ?

এর আগে আজ সকালে সাধারণ যাত্রী চলাচল শুরু হয়। প্রথম দিন হওয়ায় মেট্রোরেলে ছিল উপচেপড়া ভিড়। এই ট্রেনে চড়ার জন্য সকাল সাড়ে ৬টা থেকে লাইনে দাঁড়ায় সাধারণ মানুষ। দুপুর ১২টা নাগাদ এই লাইন গিয়ে দাঁড়ায় আগারগাঁও পাসপোর্ট অফিস পর্যন্ত।

সময় যত গড়াচ্ছিল লাইনে থাকা মানুষদের ট্রেনে চড়ার সুযোগ ততটাই ক্ষীণ হয়ে আসছিল। আর তাই সাড়ে ১১টার পর থেকে লাইনে হইহুল্লোড় শুরু হয়ে যায়। এরই মধ্যে একদল লাইন ভেঙে একদম গেটের কাছে চলে আসে। মেট্রোরেলের নিরাপত্তাকর্মীরা বাধ্য হয়ে গেট বন্ধ করে দেন।

Back to top button