একসময় করতেন ৫০০ টাকার চাকরি, আজ ৮০ কোটি টাকার মালকিন

হিন্দি টেলিভিশন ইন্ডাস্ট্রির একজন জনপ্রিয় ও পুরোনো অভিনেত্রী হচ্ছেন স্বেতা তিওয়ারি।

বর্তমানে স্বেতা তার অভিনয়ের জন্য যেই পরিমানে জনপ্রিয়তা অর্জন করেছেন আজ তার আলাদা করে কোনো পরিচয়ের প্রয়োজন নেই।

এছাড়া তিনি নিজের লাক্সারি লাইফ স্টাইল ও স্টাইলিশ-সুন্দরী লুকের জন্য বেশ পরিচিত। এছাড়া তিনি নিজের পার্সোনাল জীবনের জন্যও বেশ আলোচনার বিষয় হয়ে থাকেন।

এছাড়া স্বেতা তিওয়ারি তার আসল নামের থেকে বেশি হিন্দি টেলিভিশন ইন্ডাস্ট্রি ও জনগণের মাঝে ‘প্রেনা’ নামে পরিচিত। স্বেতা হিন্দি টেলিভিশন ইন্ডাস্ট্রিতে (Hindi television Industry) সিরিয়াল (Serial) ” কাসটি জিন্দাগি কি” সিরিয়ালের মাধ্যমে এন্ট্রি নিয়েছিলেন।

এই সিরিয়ালে তিনি মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন এবং এই সিরিয়ালটি মারাত্মক মাত্রায় জনপ্রিয়তা অর্জন করেছিল। আর “কাসটি জিন্দাগি কি” সিরিয়ালে স্বেতার নাম ‘প্রেনা’ হয়েছিল এবং তিনি আজ পর্যন্ত ইন্ডাস্ট্রিতে প্রেনা চরিত্রটির জন্য বিখ্যাত। এছাড়া স্বেতা তার কেরিয়ারে বলিউড, ভোজপুরি ফিল্ম, বিভিন্ন রিয়ালিটি শো দ্বারাও প্রচুর পরিমানে জনপ্রিয়তা অর্জন করেছেন।

স্বেতা তিওয়ারির প্রোফেসনাল লাইফ ও পার্সোনাল লাইফ ছিল সর্বদা চ্যালেঞ্জে ভরা। বিশেষ করে পার্সোনাল জীবনে স্বেতাকে অনেক ক্ষেত্রে পরাজয়ের সম্মুখীন হতে হয়েছে। যেমন স্বেতা তার জীবনে দুইবার বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিল কিন্তু তার দুটি বিয়েই অসফল প্রমাণিত হয়েছিল। বর্তমানে স্বেতা তার মেয়ে ও ছেলের সাথে থাকেন ও সিঙ্গেল মাদার হিসাবে নিজের জীবনযাপন করছেন। জানিয়ে দি যে স্বেতার প্রথম স্বামী ছিলেন অভিনেতা রাজা চৌধুরী। রাজার ও স্বেতার সম্পর্ক প্রায় ৯ বছরের ছিল এবং তাদের মেয়ে হলো পলক তিওয়ারি।

এরপর স্বেতা ও রাজার বিবাহিত সম্পর্কে অনেক বিবাদ-ঝামেলা হতে শুরু করেছিল এবং স্বেতাকে ঘরোয়া অত্যাচারের স্বীকার হতে হয়েছিল যার পরে দুজন একেঅপরকে ডিভোর্স দিয়ে আলাদা হয়ে গেছিল। তারপর স্বেতা দ্বিতীয় বিয়ে করেছিল অভিনেতা অভিনব কোহলির সাথে এবং স্বেত-অভিনবের একটি ছেলে রয়েছে। তবে স্বেতা ও অভিনবের বিয়েতেও অনেক ঝগড়া-ঝামেলা সৃষ্টি হয় যার পর এই জুটি একে-অপরকে ডিভোর্স দিয়ে দিয়েছিল।

তবে আপনি স্বেতা তিওয়ারির বিষয় যেই কথাটি জেনে অবাক হবেন সেটি হলো যেই স্বেতা তিওয়ারি বর্তমানে হিন্দি টেলিভিশন ইন্ডাস্ট্রির সবচেয়ে টপ জনপ্রিয়, হাইপেড ও লাক্সারি জীবনযাপন করা অভিনেত্রী তার প্রথম কাজের পারিশ্রমিক ছিল মাত্র ৫০০ টাকা। হ্যাঁ আপনি ঠিকই পড়ছেন মাত্র ৫০০ টাকা! জানিয়ে দি এই টাকা স্বেতা কামিয়েছিল মাত্র ১২ বছর বয়সে যখন তিনি একটি ট্রাভেল এজেন্সিতে কাজ করেছিলেন।

এরপর কাসটি জিন্দাগি কি সিরিয়ালে কাজ করার পর তিনি যখন জনপ্রিয় অভিনেত্রী হয়ে ওঠেন তখন তিনি হাইপেড অভিনেত্রীতে পরিণত হন। এছাড়া স্বেতার বিষয় যেই কথাটা বলতেই হয় যে তার পার্সোনাল জীবনে এত চ্যালেঞ্জের পরও তার প্রভাব তিনি কাজের উপর পড়তে দেননি কখনো। আর তাই হয়তো আজ তিনি ইন্ডাস্ট্রির সবচেয়ে জনপ্রিয় ও টপ অভিনেত্রীদের মধ্যে অন্যতম।

Back to top button