এক কনসার্টে ২৫৩ কোটি টাকা!

আমেরিকার এ সময়ের অন্যতম জনপ্রিয় সঙ্গীতশিল্পী বিয়ন্সে জিযেল নোলস। সম্প্রতি র্দীঘ বিরতির পর সংযুক্ত আরব আমিরাতের দুবাইতে একটি কনসার্ট করেছেন তিনি।

আর সেই কনসার্টের জন্য যে টাকা নিয়েছেন তা শুনলে চোখ কপালে উঠতে পারে যে কারও। দুবাইয়ের বিলাসবহুল হোটেল আটলান্টিস দ্য রয়্যালে কনর্সাটের আয়োজন করা হয়। খবর বিবিসির।

দুবাইয়ের ওই কনসার্টে ৪১ বছর বয়সী গায়িকা বিয়ন্সে ২ কোটি ২৪ লাখ ডলার নিয়েছেন। যা বাংলাদেশি মুদ্রায় ২৫৩ কোটি টাকার বেশি! ৪১ বছর বয়সী গায়িকার কনসার্টটিতে অবশ্য সাধারণ ভক্তদের অংশগ্রহণের সুযোগ ছিল না, হাজির ছিলেন কেবল আমন্ত্রিত অতিথিরাই।

জানা যায়, শনিবার (২১ জানুয়ারি) দুবাইয়ের ওই বিলাসবহুল হোটেলে পারফর্ম করেন বিয়ন্সে। এদিন গায়িকা হাজির হয়েছিলেন হলুদ গাউনে। কনসার্টটিতে গায়িকা পারফর্ম করেন তার আলোচিত গান ‘ব্রাউন স্কিন গার্ল’। যে গানে মায়ের সঙ্গে পারফর্ম করেন বিয়ন্সের এগারো বছর বয়সী কন্যা আইভি কার্টারও।

আলোচিত কনসার্টটিতে অবশ্য সাধারণ ভক্তদের অংশগ্রহণের সুযোগ ছিল না, হাজির ছিলেন কেবল আমন্ত্রিত অতিথিরাই। কনসার্টে গেয়েছিলেন ‘ম্যায় হু না’, ‘ওম শান্তি ওম’খ্যাত ভারতীয় পরিচালক ফারাহ খান। সামাজিক যোগাযোগমাধ্যমে কনসার্টে যাওয়ার ভিডিও পোস্ট করেছেন তিনি। গত বছর নতুন অ্যালবাম মুক্তির পর বিয়ন্সে এখন প্রস্তুতি নিচ্ছেন তার বহুল প্রতীক্ষিত ‘রেনেসাঁ’ ট্যুরের। পুরো ট্যুরের সময়সূচি ঘোষণা করা হবে আগামী ফেব্রুয়ারি মাসে।

Back to top button