মোশাররফ করিম অসাম, অসম্ভব ভালো: শ্রীলেখা

এখন দেশের খ্যাতিমান অভিনেতা চঞ্চল চৌধুরী ও মোশাররফ করিমের অভিনয়ের ভক্ত বলে জানিয়েছেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র।

গতকাল সোমবার ১৬ জানুয়ারি বিকেল পাঁচটায় জাতীয় জাদুঘরের সুফিয়া কামাল মিলনায়তনে তার নির্মিত ‘এবং ছাদ’ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের প্রথম প্রদর্শনী হয়, সেখানেই গণমাধ্যমকর্মীদের সঙ্গে আলাপকালে এ কথা জানান তিনি।

এ সময় শ্রীলেখা বলেন, ‘চঞ্চল চৌধুরীর অভিনয় তো ভালো লাগে। আরেকজন ভদ্রলোক আছেন, মোশাররফ করিম; হি ইজ অসাম। অসম্ভব ভালো। এর বাইরে বাংলাদেশের আরও অনেকের অনেক নাটক সিনেমা তো দেখি কিন্তু এই মুহূর্তে নাম মনে করতে পারছি না।’

এ সময় কথা প্রসঙ্গে শ্রীলেখা জানিয়ে রাখলেন, আগামী ফেব্রুয়ারিতে ফেরদৌসের সঙ্গে একটি চলচ্চিত্রে অভিনয় করবেন তিনি। কিন্তু প্রযোজনা প্রতিষ্ঠান এখনো ছবিটির আনুষ্ঠানিক ঘোষণা না দেওয়ায় বিস্তারিত জানাতে চাইলেন না। এদিকে শ্রীলেখা একজন সিঙ্গেল মাদার। মেয়েকে নিয়ে তার জীবন যাপন। যদিও বিভিন্ন সময়ে এ অভিনেত্রীর প্রেম নিয়ে নানা গুঞ্জন চাউর হয়।

তিনি বলেন, ‘প্রেমে আছি বলতে, ওই যে আমার জীবে আমার প্রেম। স্বামী বিবেকানন্দ বলেছেন, জীবে প্রেম করে যেই জন, সেই জন সেবিছে ঈশ্বর। যার জন্য ধর্ম নিয়ে রাজনীতি, যেটা আমাদের দেশেও আছে, আমি সেটার বিরুদ্ধে কথা বলি। আমি একটা মুভমেন্টও শুরু করেছি, হ্যাশট্যাগ মাই রিলিজিয়ন অব লাভ। সুতরাং আমার ধর্মই তো প্রেম।’

Back to top button