ঘর না থাকা রাইফুল লটারিতে পেলেন ৯৮ কোটি টাকা

নোয়াখালীর হাতিয়া উপজেলার রাইফুল ইসলাম সংযুক্ত আরব আমিরাতে বিগ টিকিট র‌্যাফেল ড্রতে ৯৮ কোটি টাকা জিতেছেন।

তবে নিজ বাড়িতে বসতঘর না থাকায় শ্বশুরবাড়িতে বসবাস করেন তিনি। বৃহস্পতিবার (৫ জানুয়ারি) সরেজমিনে এ তথ্য পাওয়া যায়।

র‌্যাফেল ড্র পাওয়া ব্যক্তি হলেন, হাতিয়ার চরকিং ইউনিয়নের ৮নং ওয়ার্ডের দক্ষিণ চর ঈশ্বর গ্রামের হাজি আসলাম মিয়ার বাড়ির মৃত খুরশিদ আলমের ছেলে রাইফুল ইসলাম। তিনি ২০১১ সালে তিনি দুবাই পাড়ি জমান।

পারিবারিক সূত্রে জানা গেছে, রাইফুল ইসলামের বড় ভাই বাবুল উদ্দিন দ্বীপ উন্নয়ন সংস্থার চাকরি করতেন। বর্তমানে অসুস্থ হয়ে বাড়িতে আছেন। মেজ ভাই সাইফুল ইসলাম বাড়িতে থাকেন আর স্থানীয় একটি মসজিদে ইমামতি করেন। ছোট ভাই রুবেল উদ্দিন সৌদিআরব থাকেন পাঁচ বছর ধরে। বাড়িতে রাইফুলের কোনো বসতঘর নেই। বিয়ের পর থেকে স্ত্রী নিয়ে শ্বশুরবাড়িতেই থাকেন।

এদিকে রাইফুল ইসলাম ১০ ডিসেম্বর এই লটারির টিকিট কিনেছিলেন। পরে সংযুক্ত আরব আমিরাতের (ইউএই) রাজধানী আবুধাবিতে র‌্যাফেল ড্রতে ২৪৭ সিরিজের বড় পুরস্কারটি পান রাইফুল।

লটারিতে পাওয়া অর্থের পরিমাণ ৩৫ লাখ দিরহাম। যা বাংলাদেশি মুদ্রায় প্রায় ৯৮ কোটি ১৭ লাখ ২৩ হাজার ২৯৫ টাকা। তিনি আরব অমিরাতের আল আইন শহরে থাকেন। রাইফুল পেশায় একজন গাড়িচালক।

রাইফুলের স্ত্রী ইসরাত জাহান বলেন, ‘আমরা অনেক খুশি। আমার স্বামীকে আর বিদেশে থাকতে হবে না। আগামী ১০ জানুয়ারি তার দেশে আসার কথা ছিল। টিকিটও কেটেছেন। এখন আসতে দেরি হবে। তবে আমাদের দুই বছর আগে বিয়ে হয়। একটি মেয়ে সন্তানও আছে।

Back to top button