২০২৪ বিশ্বকাপ পর্যন্ত টি-টোয়েন্টি দলের কোচ হচ্ছেন শ্রীরাম

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) জাতীয় দলের কোচ রাসেল ডমিঙ্গোর পদত্যাগপত্র গ্রহণ করেছে। মঙ্গলবার বিসিবিকে নিজের পদত‌্যাগপত্র পাঠিয়েছেন ডমিঙ্গো।

ফলে জাতীয় দলের জন্য নতুন কোচ খোঁজার প্রক্রিয়া আনুষ্ঠানিকভাবে শুরু করেছে। তবে শ্রীরাম যে টি-টোয়েন্টি দলের দায়িত্বে ফিরছেন, তা নিশ্চিত করে দিলেন জালাল ইউনুস।

তিনি বলেন, “শ্রীরাম আবার আসছে, এটা একরকম চূড়ান্ত। মার্চে ইংল্যান্ডের বিপক্ষে সিরিজে সে থাকবে, মোটামুটি নিশ্চিত। মূলত টি-টোয়েন্টির জন্যই সে থাকবে। সে আসার পর আরও কিছু নিয়ে আলাপ হতে পারে।

নতুন প্রধান কোচ ততদিনে চলে আসবে আশা করি। তাকে নিয়ে শ্রীরামের সঙ্গে বসে তখন দায়িত্ব সমন্বয় করতে হবে কে কীভাবে কাজ করবে।”

গত অগাস্টে শ্রীরামের সঙ্গে চুক্তি হয়েছিল টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত। নতুন চুক্তিতে এবার তাকে ২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত রাখা হতে পারে। নতুন যে প্রধান কোচ খোঁজা হচ্ছে, তাকে টেস্ট ও ওয়ানডে দল ভাবনায় রেখেই আনা হবে বলে জানালেন জালাল ইউনুস।

এছাড়াও সামগ্রিক কোচিং সিস্টেম পরিচালনা করা ও দেশের ক্রিকেটকে সামনে এগিয়ে নেওয়ার পরিকল্পনা করতে একজন পারফরম্যান্স ম্যানেজার নিয়োগ দেওয়ার ভাবনা বোর্ডের আছে বলে জানালেন জালাল ইউনুস। খোঁজ চলছে এই দায়িত্বের জন্য উপযুক্ত একজনের।

Back to top button