প্রেমিক খুঁজছেন মিয়া খলিফা

সম্প্রতি স্বামী রবার্ট স্যান্ডবার্গের সাথে বি’চ্ছে’দের কথা প্রকাশ্যে আনেন প্রা’ক্তন প’র্নতা’রকা মিয়া খালিফা। ২০১৯ সালে সম্প’ন্ন হয়েছিল বাগদান, এরপর ২০২০-র জুন মাসে সুইডিস রবার্ট স্যান্ডবার্গকে বিয়ে করেছিলেন প্রাক্তন প’র্নতা’রকা মিয়া খালিফা।

করো’না আবহে রি’সেপশনের আয়োজন আর করে ওঠা হয়নি। তবে আর সেটা সম্ভবও নয়। তার আগেই স্বামীর সঙ্গে বনিবনার অভা’বে বিয়ে ভা’ঙে মিয়া খালিফার।

নিজের বিবাহ-বি’চ্ছে’দের কথা জানিয়ে মিয়া খালিফা ইনস্টাগ্রামে লিখেছিলেন, ”আমরা আ’ত্মবি’শ্বা'সের সাথে বলতে পারি, এই বিয়েটা বাঁ’চানোর জন্য আমরা সবরকম ভাবেই চে’'ষ্টা করেছি। কিন্তু না সেটা সম্ভব হচ্ছে না। তবে আমরা জানি আমরা বন্ধু, আর এটা বাঁ’চানোর সব চে'ষ্টা করেছি।”

বিয়ে ভা’ঙার পর বেশ কিছুদিন হ’তা’শ ছিলেন মিয়া খলিফা। তবে তিনি চান, নতুন করে সবকিছু শুরু করতে। সেই ধা'রাবাহিকতায় তার একজন খুব কাছের মানুষ প্রয়োজন বলে মনে করেন তিনি। এদিকে মি’য়া খলিফাকে খুশি করতে অনেকে নানাভাবে চে'ষ্টা করছেন।

যেমন, এক ট্যা’টু শিল্পী মিয়া খলিফার মুখ নিজের পায়ে ট্যা’টু করিয়েছেন। ‘ট্যাটু আর্টিস্ট ০১’ নামের একটি ইনস্টা অ্যাকাউন্টে ওই ভি’ডিও পোস্ট করেছেন তিনি।

শোনা যাচ্ছে, সেই ট্যাটু শিল্পী দিল্লির বা’সি’ন্দা এবং মিয়ার প্রতি নিজের ভালবাসা ব্য’ক্ত করতেই এই কাজ করেছেন তিনি। অনেকেই তার এই পদক্ষে’পে বি’স্ময় প্রকাশ করেছেন।

Back to top button