আমার মতো হতে শাকিবকে আরও সাত বার জন্ম নিতে হবে : হিরো আলম

শাকিব খানের চেয়ে কম জনপ্রিয় নন হিরো আলম’ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান। বর্তমান সময়ে চা’হিদা সম্পন্ন নায়ক তিনি।তার সিনেমা মানেই হল মালিকদের বাড়তি আ’গ্রহ। এবার তার স’ঙ্গে আ’লোচিত ও সমালোচিত অ’ভিনেতা হিরো আলমের তুলনা করলেন নির্মাতা মুকুল নেত্রবা’দী।

বি’ষয়টি ব্যাখ্যা করে এ পরিচালক বলেন, ‘ইউটিউব, ফেসবুকে হিরো আলমের একটা জনপ্রিয়তা আছে। আমা'দের শাকিব খান নাম্বার ওয়ান শাকিব খান।

এটা অ'স্বীকার করার কোনো উপায় নেই। আমা’র জানামতে ইউটিউব, ফেসবুকে শাকিব খানের চেয়ে কম জনপ্রিয় নন হিরো আলম।

হিরো আলমের কিন্তু হলে দর্শক নেই। একদিনে তো আর শাকিব খান হয়নি, একদিনে মান্না হয়নি, তেমনি একদিনে হিরো আলমও হতে পারবে না। কিছুটা সময় লাগবে। সবার সহযোগিতা কামনা করছি।’

হিরো আলম মিউজিক ভিডিওর পাশাপাশি বেশ কয়েকটি টেলিফিল্মে অ’ভিনয় করেছেন। নিজের প্রযোজনায় নির্মাণ করেছেন ‘সাহসী হিরো আলম’ নামে সিনেমা। এ সিনেমা’র মাধ্যমে দেশসেরা চিত্রনায়ক শাকিব খানকে টেক্কা দিতে চান তিনি।

এই সিনেমায় হিরো আলমের বিপরীতে অ’ভিনয় করেছেন— সাকিরা মৌ, রাবিনা বৃ'ষ্টি ও নুসরাত জাহান। এছাড়াও অ’ভিনয় করেছেন আমির সিরাজী, তনু পাণ্ডে, রেহে'না জলি, নিরাঞ্জন গুলজার, কালা আজিজ প্রমুখ। পরিচালনা করেছেন এ আর মুকুল নেত্রবাদি। গল্প লিখেছেন পিজি মোস্তফা। চিত্রনাট্য লিখেছেন দেলোয়ার জাহান ঝন্টু।

শাকিব খানের চেয়ে কম জনপ্রিয় নন হিরো আলম’ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান। বর্তমান সময়ে চা’হিদা সম্পন্ন নায়ক তিনি। তার সিনেমা মানেই হল মালিকদের বাড়তি আ’গ্রহ। এবার তার স’ঙ্গে আ’লোচিত ও সমালোচিত অ’ভিনেতা হিরো আলমের তুলনা করলেন নির্মাতা মুকুল নেত্রবা’দী।

Facebook Comments
Back to top button