ওকে এখন আর স্বামী মনে হয়না, মনে হয় খালাতো ভাই: মাহি!

বর্তমান সময়ের বাংলা সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। এই পর্যন্ত অনেক ব্যবসাসফল সিনেমা করে আলোচনায় এসেছেন তিনি। ফের খবরের শিরোনাম হলেন এই বিউটি কুইন।সম্প্রতি এক সাক্ষাৎকারে হাজির হন মাহি। তাঁকে প্রশ্ন করা হয় আপনার স্বামী অপ'ু কেমন আছেন? ভালোবাসা কি আগের মতোই আছে, নাকি কমেছে বা বেড়েছে?

ভালোবাসা নেই একদমই। মায়া আছে অনেক বেশি। তাঁকে আমার খালাতো ভাই মনে হয়। সে এখন আমার বন্ধুর মতো। জামাই বা ভালোবাসি, এগুলো ফিল হয় না। পথে সুন্দর কোনো ছেলে দেখলে তাঁকে বলি, দেখ ছেলেটা অনেক সুন্দর না?

মাহি আরও বলেন, আমরাও মানুষ। মানুষের জীবনে যেসব ঘটনা ঘটে, মানুষ হিসেবে আমার জীবনেও সে রকম ঘটতে পারে। আমরা বিনোদন অ’ঙ্গনে কাজ করি বলে আমা'দেরটা দেখা যায়, র’টে যায়, খবর হয়ে যায়। কেউ যদি বিত’র্ক সৃ'ষ্টি করে, করুক। আমি চাই লোকে কথা বলুক। বললে যারা আমাকে চেনে না, তারাও চিনবে।

আরও পড়ুন=ওয়েল বনাম তুরস্কের খেলা মানেই টানটান উত্তেজনা। খেলার মাঠে কোন দলই হার মেনে নিতে চায়না। তবে শেষ হাসি হাঁসতে হয় যে কোন এক দলকেই।

নতুন খবর হচ্ছে, যেন একাই ম্যাচটা খেললেন গ্যারেথ বেল। প্রথমে অ্যাসিস্ট করে দলকে এগিয়ে দেওয়া, পরে পেনাল্টি মিস করে হতাশায় নিমজ্জিত হওয়া আর শেষে গিয়ে দ্বিতীয় অ্যাসিস্টে ব্যবধান বাড়িয়ে দেওয়া- বেলের এমন পারফরম্যান্সে ৪০ বছর পর তুরস্কেকে হারাল ওয়েলস।

ইউরো কাপের ‘এ’ গ্রুপের ম্যাচে তুরস্কের মাঠে খেলতে গিয়েছিল ওয়েলস। কোনো মেজর টুর্নামেন্টে (ইউরো বা বিশ্বকাপ) এবারই প্রথম মুখোমুখি হলো এ দুই দল। যেখানে লড়াই হয়েছে সমানে সমান কিন্তু কাজের কাজ গোলটা করেছে শুধু ওয়েলস। যার ফলে ম্যাচ শেষে বিজয়ীর হাসিটাও তাদেরই মুখে।

Facebook Comments
Back to top button