অনাথ শিশুদের সঙ্গে কেক কেটে জন্মদিন সেলিব্রেট করলেন নীল-তৃণা

টলিউডের অন্যতম জনপ্রিয় জুটি হলো নীল-তৃণা। নিজেদের সারাদিনের নানা কান্ডকারখানা খু’নসুটির ভিডিও পোস্ট করে থাকেন নিজের স্যোশাল মিডিয়া হ্যান্ডেলে। তাদের অনুগামীরাও তাদেরকে সবসময় ভালোবাসা এবং শুভেচ্ছায় ভরিয়ে রাখেন।

নিজেদের অভিনয় দক্ষতার মাধ্যমে এই জুটি বহু মানুষের মন জয় করে নিয়েছে। এই জুটির নানারকম আপডেট পাওয়ার জন্য মানুষ সবসময়ই মুখিয়ে থাকেন।

অবশ্য ধা’রাবাহিক জগতে এই দুজন দুটি ভিন্ন ধা’রাবাহিকে অভিনয় করছেন। তৃণা ‘খড়কুটো’ ধা’রাবাহিকে গু'ণগু'ণের চরিত্রে অভিনয় করে দর্শকদের অনেক প্রশংসা পেয়েছেন। অন্যদিকে নীল ‘কৃষ্ণকলি’ ধা’রাবাহিকে নিখিলের চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছেন।

এই দুই ধা’রাবাহিকের মধ্যেই চলছে টিআরপি টেবিলের উপরের দিকে জায়গা করে নেওয়ার হাড্ডাহাড্ডি লড়াই। তবে এই লড়াইয়ের প্রভাব তারা নিজেদের ব্যক্তিগত সম্পর্কের উপর পড়তে দেন না।

দুই দিন আগ থেকেই বেশ ধুমধাম করে সবাই পালন করছেন অভিনেতা নীলের জন্ম’দিন। অবশ্য সবকিছুর পেছনে রয়েছে অভিনেতার ইন্সটার হাজার হাজার অনুগামীরা।

অবশ্য জন্ম’দিনের আগের সন্ধ্যাটা অভিনেতা অনাথ শিশুদের সাথে কা’টালেন। ওই দিন তাকে অনাথ শিশুদের সাথে কেক কে’টে জন্ম’দিন উদযাপন করতে দেখা গেল। অবশ্য জন্ম’দিনের রাতে ছিল আরও বড় চমক মাঝরাতে তৃণা নীলকে চার রকমের কেক উপহার দিয়ে চমকে দিলেন।

একটি সংবাদমাধ্যমের কাছে নিজের এই খুশির মুহুর্তের কথা বলতে গিয়ে নীল বলেন ‘বিয়ের পর প্রথম জন্ম’দিন। তৃণা দুই হাত ভরে উপহার দিয়েছে আমায়।

এছাড়া বন্ধুরা তো আছেই। অনেকে যদিও আসতে পারবেন না। কিন্তু আমার পছন্দের রান্না করে বাড়িতে পাঠিয়ে দিচ্ছেন’। তবে তৃণাও কিন্তু অনেক উপহার দিয়েছেন নীলকে। তৃণার থেকে বড় টিভি সেট ও সাইকেল উপহার পেয়েছেন নীল। এরপর অবশ্য অভিনেতা আবাসনের নিরাপ'’ত্তারক্ষীদের সাথে জন্ম’দিন উদযাপন করবেন বলে জানিয়েছেন।

Facebook Comments
Back to top button