ভোট পেতে সিঁদুর লাগিয়ে হিন্দুদের বোকা বানিয়েছেন নুসরাত: দিলীপ

পশ্চিমবঙ্গে গত কয়েকদিন ধরে সবচেয়ে আলোচিত নাম নুসরাত জাহান। নুসরাত-নিখিল বিয়ে করেছেন কি না, নুসরাত অন্তস'ত্ত্বা কি না, অন্তস'ত্ত্বা হলে তার পেটে কার ঔরসজাত সন্তান- নিখিল নাকি বর্তমান প্রেমিক যশের, এসব নিয়ে গু'ঞ্জন সবখানে। এবার সেই আলোচনায় রাজনীতির রঙ ঢেলে দিলেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ।

তার দাবি, নির্বাচনে ভোট পেতে সিঁদুর মেখে হিন্দুদের বোকা বানিয়েছেন নুসরাত।

বৃহস্পতিবার বসিরহাটে দলের সাংগঠনিক সভায় এ বিজেপি নেতা বলেন, বসিরহাটের ভোটাররা তাকে (নুসরাত) সংসদ সদস্য নির্বাচিত করেছেন। এখন আপনারাই বলুন, উনি বিয়ে করেছেন কি না, কাকে করেছেন, কবে করেছেন? মা 'হতে চলেছেন- সেটা নিয়েও রয়েছে প্রশ্ন। ভেবে দে খু'ন, যাকে আড়াই লাখের বেশি ভোটে জিতিয়েছেন, তিনি কে, তার পরিচয় কী?

তৃণমূল সংসদ সদস্য নুসরাতের বিরু'দ্ধে অ'ভিযোগ তুলে দিলীপ ঘোষ বলেন, তিনি বিয়ে না করে সিঁদুর লাগিয়ে হিন্দুদের বোকা বানিয়ে ভোট নিয়েছেন। বি'ষয়টি খুবই ল'জ্জার। আমার মনে হয়, তিনি নির্বাচনের জন্য বিয়ের নাটক করেছিলেন। নির্বাচন হয়ে গেছে, এখন সত্য কথা বেরিয়ে এসেছে।

এদিকে, নুসরাতকাণ্ড থেকে নিজেদের দূরে রাখতে চাইছে তৃণমূল কংগ্রে'স। ঘটনাটি নুসরাতের ব্যক্তিগত বি'ষয় আখ্যা দিয়েছেন দলের সদ্য দায়িত্বপ্রা'প্ত রাজ্য সম্পাদক কুণাল ঘোষ।

সূত্র: হিন্দুস্তান টাইমস

Facebook Comments
Back to top button