অবশেষে মিটলো দূরত্ব! মিলেমিশে ইন্ডাস্ট্রির পাশে আবার একসাথে দেব-রাজ

লক ডাউনের পরবর্তী সময় থেকে ফেডারেশন ও আর্টিস্ট ফোরামের সঙ্গে অশান্তি তুঙ্গে। আর্টিস্ট ফোরাম সব সময় চেয়েছে ওয়ার্ক ফ্রম হোম যদি হয়, শ্যুট ফ্রম হোম হওয়া উচিত, এতে করে দর্শকদের বিনোদন প্রক্রিয়ায় কোনো ঘাটতি থাকবে না।

ইতিমধ্যে, চলছে শ্যুট ফ্রম হোম। দর্শকরা আগের মতন করে ধা’রাবাহিক উপভোগ না করলেও তারা নিয়মিত দেখছে। কিন্তু, ফেডারেশন ও আর্টিস্ট ফোরামের তর্যা তুঙ্গে। তবে জল মনে হয় একটু ঠাণ্ডা হয়েছে।

ইতিমধ্যে, শুরু হয়েছে ফেডারেশনের উদ্যোগে, টলিপাড়ায় ভ্যাকসিন কর্মসূচী। রবিবার এই কর্মসূচী শুরু হয়। এ দিনের এই কর্মসূচীতে উপস্থিত ছিলেন মন্ত্রী অরূপ বিশ্বা’স, ফেডারেশন সভাপতি স্বরূপ বিশ্বা’স, অভিনেতা-প্রযোজক দেব এবং প্রযোজক-পরিচালক রাজ চক্রবর্তী সহ অনেকেই।

মঙ্গলবার ছিল ভ্যাকসিন দেওয়ার দিন। এদিন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সভাপতি স্বরূপ বিশ্বা’স। তিনি বলেন, “আজ থেকে আমা’দের কর্মসূচী শুরু হল। শনিবারের মধ্যেই সবাইকে ভ্যাকসিন দেওয়ার ইচ্ছে রয়েছে। ১৫ দিন পর একটা রিভিউ করব। যে সব শিল্পী এবং টেকনিশিয়ান বাকি থাকবেন সেটা দেখেই পরবর্তী পদ’'ক্ষেপ কী হবে তা স্থির করা হবে।”

এই টিকাকরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন টলিউডের প্রায় সমস্ত অভিনেতা। উপস্থিত ছিলেন দেব রাজ সহ অনেকে।

এদিনের অনুষ্ঠানে রাজ চক্রবর্তী বলেন, “পরিবারে এমন ঝামেলা তো হয়েই থাকে। বড় করে দেখা দরকার নেই। সব ঠিক হয়ে যাবে।” পাশাপাশি দেব বলেন, “ইন্ডাস্ট্রির সবাই একমত হয়ে কাজ করুক। ভ্যাকসিন হয়ে যাচ্ছে। আশা করা যায় এবার আবার সহজ ভাবে শুটিং করা সম্ভব হবে…।”

Facebook Comments
Back to top button