সৌভাগ্যবান নায়ক যশ, বিয়ের আগেই হলেন দুই সন্তানের বাবা

বিয়ে-প্রেম-অ’ন্তঃস’ত্ত্বা, এই তিন ইস্যুতে বেশ কিছুদিন ধরে আ’লোচনায় রয়েছেন কলকাতার অ'ভিনেত্রী নুসরাত জাহান। সম্প্রতি এই তারকা স্বামী নিখিল জৈনকে অ’স্বীকার করে জানিয়েছেন, তাদের বিয়েই হয়নি। তাই বি’চ্ছে’দের প্রশ্নই আসে না।

এদিকে গু'’ঞ্জ’ন রয়েছে, সেপ্টেম্বরে মা 'হতে চলেছেন নুসরাত জাহান। এই সন্তানের বাবা তার প্রেমিক যশ দাশগু''প্ত । অবশ্য এর আগেও বাবা হয়েছেন এই অ'ভিনেতা। প্রা’ক্তন প্রেমিকা পুন’মের কাছে রয়েছে যশের ছেলে সন্তান। বুধবার (১০ জুন) বসিরহাটের সংসদ সদস্য এক বি’বৃতি দিয়ে হইচই ফেলে দেন। নুসরাত বলেন, ‘নিখিলের সঙ্গে আমি লি’ভ-ই’ন করেছি, বিয়ে নয়, বি’চ্ছে’দের প্রশ্ন ওঠে না’।

২০১৯ সালে তুর’স্কে গিয়ে ব্যবসায়ী নিখিল জৈনকে বিয়ে করার কথা জানিয়েছিলেন নুসরাত। যদিও বিয়ের রেজিস্ট্রেশন হয়নি তাদের। এই অ'ভিনেত্রী বিবৃ’তিতে জানান, তুরস্কের বিবাহ আইন অনুসারে এই বিয়ের অনুষ্ঠান অ’বৈধ। উপরন্তু হিন্দু-মুসলিম বিবাহের ক্ষে’ত্রে বিশেষ বিবাহ আইন অনুসারে বিয়ে করা উচিত। যা এ ক্ষেত্রে মানা হয়নি। ফলত, এটা বিয়েই নয়। নিখিলের সঙ্গে সম্পর্ক থাকার সময় আবার প্রে’মে পড়েন নুসরাত। অ'ভিনেতা যশ দাশগু''প্ত ের সঙ্গে নাম জু’ড়ে যায়। তার আগে থেকেই পর্দায় দু’জনের স’মীক’রণ নিয়ে দর্শকদের মধ্যে মা’তামা’তি ছিল। পর্দার প্রেম ধীরে ধীরে বাস্তবে পরিণত হয়।

২০১৭ সালে যুগলের প্রথম ছবি— ‘ওয়ান’। তখন থেকে তাদের আলাপ, বন্ধুত্ব। তার পর ২০২০ সালে ‘এসওএস কলকাতা’-র শু’টিং’য়ের সময় থেকে ঘনি’ষ্ঠতা বাড়ে যশ এবং নুসরাতের মধ্যে। যশের সঙ্গে অজমের দরগাতে গিয়েছিলেন নুসরাত। ম’দন মিত্রের সঙ্গে দক্ষিণেশ্বর মন্দিরেও দেখা যায় তাদের। শোনা যায় দক্ষিণেশ্বরেই তাদের বিয়ে হয়। এর পরে দ্রুত বদলে যেতে থাকে নিখিল-নুসরাতের সম্প’র্কের সমীকরণ।

নুসরাত বালিগঞ্জের ফ্ল্যা’টে একা থাকতে শুরু করেন। যে ফ্ল্যাটের অর্ধেক টাকা নিখিলের দেওয়া। যশ এখন বেশির ভাগ সময় ওই ফ্ল্যাটেই নুসরাতের সঙ্গে সময় কা’টান। একই সঙ্গে প্রতিদিন গভীর রাতে যশ ফিরে যান তার প্রাক্তন প্রেমিকা পুনমের কাছে। পুনম যশের ছেলের সমস্ত দায়িত্ব স্বে’চ্ছায় বহন করেছেন।

Facebook Comments
Back to top button