মাকে নিয়ে ওম’রাহ করা হল না সৌদি প্রবাসী রেজার

সৌদি আরবে সড়ক দু'র্ঘ’টনায় ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরের এক যুবক নি”হ”ত হয়েছেন। বুধবার সন্ধ্যা সাতটার দিকে সৌদি আরবের নারিয়া নামক স্হানে গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে তিনি প্রা’ণ হারান।

নি’'হত সাইফুল ইস’লাম রেজা নাসিরনগর উপজে’লার পূর্বভাগ ইউপির ভূবন গ্রামের মা’ওলানা ইউনুছুর রহমানের ছে’লে। তিনি কোরআনের হাফেজ ও সৌদি আরবে একটি ম’সজিদে মোয়াজ্জেম হিসেবে চাকরির পাশাপাশি অবসর সময়ে গাড়ি চালাতেন। তিনি ২ ছে’লে ও ১ কন্যা সন্তানের জনক ছিলেন।

নি’'হতের ফুফাত ভাই চৌধুরী সুমন জানান, গত ছয় বছর আগে রেজা সৌদি আরবে যান। সৌদি আরবে তিনি ও তার ছোট ভাই বসবাস করতেন। গত কিছু দিন আগে তার মা, বোন ও তার ছোট ভাই ও স্ত্রী সৌদি আরবে ওম’রাহ হ’জ করতে যান। আজ তাদের ওম’রাহ হ’জ পালনের দিন ছিলো।

সৌদি আরবে দাম্মাম থেকে গাড়ি চালিয়ে তিনি বাসায় যাচ্ছিলেন তাদের ওম’রাহ হ’জ পালনে নিয়ে যেতে। পথিমধ্যে ম’রুভূমির এলাকা নারিয়া নামক স্হানে গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। সঙ্গে সঙ্গে গাড়িতে আ’গু'ন লেগে যায়। পরে পু’লিশ এসে তাকে উ’'দ্ধার করে হাসপাতা’লে নেয়ার পথে তিনি মা’রা যায়।

তিনি আরো জানান, বাসায় সবাই রেজার আসতে দেরি দেখে তার ছোট ভাই রেজার মোবাইলে ফোন দিলে, নি’'হত রেজার পাশে থাকা একজন জানান, তিনি সড়ক দু'র্ঘ’টনা মা’রা গেছেন। নি’'হত রেজার তিন ভাই ও তিন বোন। তিনি নাসিরনগর কোরআন ও সুন্নাহ ফাউন্ডেশনের সভাপতি ছিলেন।

Facebook Comments
Back to top button