অবশেষে নুসরাতকে ডিভোর্স দিচ্ছেন নিখিল

মা 'হতে চলেছেন কলকাতার অ’ভিনেত্রী নুসরাত জাহান। সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেই এই খবরটি জানিয়েছিলেন তিনি। এরপর থেকেই বলা চলে হৈ চৈ চলছে। স্বামী নিখিল জৈনর সঙ্গে গেল ছয় মাস ধরে আলাদা তিনি। অথচ বাচ্চার বয়স এক মাস। তাই বাচ্চার বাবা কে এ নিয়ে নানা মুখরোচক গল্প বাতাসে উড়ছে।

এমন সময় জানা গেল নুসরাতকে ডিভোর্স দেয়ার সি'দ্ধান্ত নিয়েছেন তার স্বামী। নুসরাতের মা হওয়া, অ’ভিনেতা যশের প্রে’ম নিয়ে গু'ঞ্জনের মাঝেই খবরটি এলো যে নুসরাতের সঙ্গে বিচ্ছেদের প্রথম পদ'ক্ষেপ নিয়ে ফেলেছেন নিখিল। তাদের বিয়ের রেজিস্ট্রেশন হয়নি। তাই অ্যানালমেন্ট করেই আলাদা হবেন তারা।

ভা’রতীয় সংবাদমাধ্যমকে নিখিল জানান, তিনি যেদিন প্রথম জানতে পারেন নুসরাত আর তার সঙ্গে থাকতে চান না। সেদিনই দেওয়ানি মা’ম'লা দায়ের করেছিলেন নিখিল। আগামী জুলাইতে এই মা’ম'লার শুনানি।

নুসরাত মা হচ্ছেন এই খবর প্রকাশ হলে গণমাধ্যমের কাছে নিখিল বলেন, এই বি'ষয়ে কিছুই জানেন না তিনি।

বিগত কয়েক মাস ধরে নুসরাতের সঙ্গে কোনো স’ম্পর্কই নেই তার। কাজেই এই সন্তান তার নয়, একথা স্প'ষ্ট জানিয়ে দিয়েছেন।

প্রসঙ্গত, ২০১৯ এ রাজকী’য় স্টাইলে বিয়ে সেরেছিলেন নুসরাত-নিখিল। শোনা যায়, নুসরাতের জন্য নাকি নিজের পরিবারের সঙ্গেও ঝামেলা করেছিলেন নিখিল। বিয়ের পর স্ত্রীকে রাজরানীর মতো রাখতেন তিনি। দুজনের মি'ষ্টি ছবি, ভিডিও চোখে পড়ত সোশ্যাল মিডিয়াতেও। কিন্তু সে স’ম্পর্কে ঢুকে পড়ে পর’কী’য়া। যার ফলে মি'ষ্টি সংসার এখন ভাঙনের পথে।

Facebook Comments
Back to top button