রোজিনা ইসলামকে কারাগারে নেওয়ার ভাইরাল ছবি

সাংবাদিক রোজিনা ইসলামকে কারা'গারে নেওয়া হচ্ছে- প্রিজন ভ্যানে রোজিনা ইসলাম দেখছেন বাইরের দৃশ্য- ছবিটি ভাইরাল হয়েছে। ছবিটি তলেছেন জীবন আহমেদ। ছবিটি সোশ্যাল মিডিয়াসহ সবখানেই ছড়িয়ে পড়েছে।

সরকারি নথি ‘চুরির চে'ষ্টা’ এবং মোবাইলে ‘ছবি তোলার’ অভিযোগে গ্রে''প্ত ার রোজিনা ইসলামের রি'মান্ড নামঞ্জুর করেছেন আ'দালত। তাকে কারা'গারে পাঠানোর নির্দেশ দেওয়া হয়। শুনানি শেষে বিচারক মোহাম্ম'দ জসীম এই আদেশ দেন। আগামী বৃহম্পতিবার তার জামিনের শুনানি 'হতে পারে।

মঙ্গলবার বেলা ১১টার দিকে রোজিনা ইসলামকে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আ'দালতে তোলা হয়। এর আগে সকাল ৮টার দিকে রোজিনা ইসলামকে শাহবাগ থা'না থেকে আ'দালতে নেওয়া হয়।

রোজিনা ইসলামের স্বামী মনিরুল ইসলাম সে সময় জানান, তাকে আ'দালতের হাজতখানায় রাখা হয়। পেশাগত দায়িত্ব পালনের জন্য সোমবার স্বাস্থ্য মন্ত্রণালয়ে গেলে রোজিনা ইসলামকে সেখানে পাঁচ ঘণ্টার বেশি সময় আট'কে রেখে হে'নস্তা করা হয়। একপর্যায়ে তিনি অ'সুস্থ হয়ে পড়েন। রাত সাড়ে আট'টার দিকে পু'লিশ তাকে শাহবাগ থা'নায় নিয়ে যায়।

রাত পৌনে ১২টার দিকে পু'লিশ জানায়, রোজিনা ইসলামের বিরু'দ্ধে অফিশিয়াল সিক্রেটস অ্যাক্টে মাম'লা হয়েছে। তাকে এই মাম'লায় গ্রে''প্ত ার দেখানো হয়েছে।

Facebook Comments
Back to top button