দুর্গম পাহাড়ে খাদ্য সামগ্রী নিয়ে মানুষের ঘরে ঘরে সেনাবাহিনী

করো’নাভাইরাসের প্রভাবে সবচেয়ে বেশি দুঃসময় পার করছেন দুর্গম পাহাড়ি জনপদের কর্মহীন মানুষগু'লো। এ পরিস্থিতিতে পাহাড়ের কর্মহীন দরিদ্র ও প্রান্তিক মানুষদের প্রতি মান'বিক সহায়তার হাত বাড়িয়ে দিয়েছে সেনাবাহিনী।

বুধবার (৫ মে) সকালের দিকে সিন্দুকছড়ি জোনের অধিনায়ক লে. কর্নেল দেওয়ান মঞ্জুরুল হকের নেতৃত্বে সেনাবাহিনীর সদস্যরা রাঙ্গাপানি ও ওয়াকছড়ি পাড়া এলাকায় কর্মহীন প্রান্তিক মানুষের ঘরে ঘরে চাল, ডাল, আট'া, লবণ, চিনি ও তেলসহ বিভিন্ন খাদ্যসামগ্রী পৌঁছে দেন।

সিন্দুকছড়ি জোনের অধিনায়ক লে. কর্নেল দেওয়ান মঞ্জুরুল হক বলেন, ‘করো’না মোকাবিলায় বাংলাদেশ সেনাবাহিনী শুরু থেকে নিজেদের রেশনের অংশ থেকে খাদ্য সহায়তা দেয়ার মাধ্যমে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছে। দুর্গম পাহাড়ে সেনাবাহিনীর এ মান'বিক তৎপরতা অব্যা'হত থাকবে।’

খাদ্যসামগ্রী বিতরণকালে সিন্দুকছড়ি জোনের উপ-অধিনায়ক মেজর এমর'ান, ক্যাপ্টেন শরিফ, ক্যাপ্টেন আশিক ও ক্যাপ্টেন শাহবাজসহ প্রমুখ সেনাকর্মক'র্তারা উপস্থিত ছিলেন।

এদিকে, একইদিন খাগড়াছড়ি সেনা রিজিয়নের উদ্যোগে মহালছড়ি সেনা জোনের ব্যবস্থাপনায় মহালছড়ি ডিগ্রি কলেজ এলাকায় শতাধিক কর্মহীন মানুষের মাঝে মান'বিক সহায়তা দেয়া হয়।

Facebook Comments
Back to top button