শহরে আসছে নতুন দৈত্য, নাম হিরো আলম

হিরো আলম মানে আলোচনা-সমালোচনা। এসবকে তোয়াক্কা না করেই তিনি এগিয়ে চলছেন নিজের মতো করে। কোথায় থামতে হবে, কোথায় নামতে হবে এসব বি'ষয়কে মা’থায়ই নেন না এই সোশ্যাল মিডিয়ার আ’লোচিত ব্যক্তি।

এবার দৈত্য হয়ে আসছেন আশরাফুল আলম ওরফে হিরো আলম। ক’দিন আগেই হিরো আলমের আরবি গান প্রকাশ পেয়েছে। আরব্য চিত্র দৃশ্যমাণ কোরতে তিনি ম’রুভূমির আদলে যমুনার চরকে বেছে নেন। যা তুমুল আলোচনা সমালোচনার জন্ম দেন। আরবি গানের রেশ শেষ না 'হতেই এবার হাজির হচ্ছে দৈত্যরূপে।

বুধবার আশরাফুল আলম ওরফে হিরো আলম কালের কণ্ঠকে বি'ষয়টি অবগত করে বলেন, ‘এবার আমি আসছি দৈত্য হয়ে। আসলে আমি তো মানুষ কিন্তু দৈত্য রূপে আমাকে দেখা যাবে একটি নাট’কে। ঈদ উপলক্ষে একটি র’হস্যময় ও ভৌতিক নাট’ক বানানো হচ্ছে সেখানেই আমাকে এই চেহারায় দেখা যাবে, এই শহরে নতুন দৈত্য হিরো আলমকে এবার সবাই দেখতে পাবে।’

নাট’কটি পরিচালনা করেছেন সাইফুল ইস’লাম। কোন মাধ্যমে নাট’কটি প্রচার হবে তা এখনো নির্দি'ষ্ট হয়নি।

একের পর এক গান গাইছেন। আর আলোচনায়ও থাকছেন সেভাবেই। তবে হিন্দি গান গেয়ে বেশ তোপের মুখে পড়েন আশরাফুল আলম ওরফে হিরো আলম। ‘বাবু খাইছো’ নামের একটি গান গেয়ে গায়ক হিসেবে আত্মপ্রকাশ করেন আলম। এরপর নানা ধরনের গান গেয়ে অবশেষে গাইলেন হিন্দি গান। এক শ্রেণির নেটিজেন অবশ্য হিরো আলমকে ছেড়ে দেননি।

আশরাফুল আলম ওরফে হিরো আলম বগু'ড়ার একজন কেবল ব্যবসায়ী। স্থানীয়ভাবে মিউজিক ভিডিও করে আ’লোচিত হন। এরপর নানাভাবেই আ’লোচিত এই সোশ্যাল সেলেব। সংসদ নির্বাচনে অংশ নিয়ে দেশের বিভিন্ন টেলিভিশনের ট’ক শোতে কথা বলার সুযোগ পান। এভাবেই নানা কারণে তিনি আলোচনায় রয়েই যাচ্ছেন।

Facebook Comments
Back to top button