কোটি মানুষের মুখে হাসি ফোঁটাবে আপনার সুস্থতাঃ আসিফ

বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া করো’না ভাইরাসে আ'ক্রা'ন্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন। বর্তমানে রাজধানীর বসুন্ধ’রা এলাকায় এভারকেয়ার হাসপাতালে করো’না কেয়ার ইউনিটে (সিসিইউ) চিকিৎসা চলছে তার। খালেদা জিয়ার সুস্থতা কামনা করেছেন সংগীতশিল্পী আসিফ আকবর। তিনি করো’নামুক্ত হয়ে দ্রুত ফিরে আসবেন বলেও আশা প্রকাশ করেন তিনি।

আজ বুধবার (৫ মে) নিজের ফেসবুকে জনপ্রিয় সংগীতশিল্পী আসিফ আকবর যা লিখেছেন তা হুবুহু তিলে ধ’রা হলোঃ-

ফেসবুকে আসিফ লেখেন, প্রানপ্রিয় আপোষহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়া আবারো বিজয়ীর বেশে আমা'দের সামনে আসবেন ইনশাআল্লাহ। করো’নার ভ'য়াল থাবা থেকে মহান আল্লাহ আপনাকে মুক্ত করবেন ইনশাআল্লাহ। শতকোটি মজলুমের দোয়া আপনার জন্য রয়েছে ম্যাডাম। সাধারন মানুষ থেকে শুরু করে বৈরী রাজনৈতিক প্রতিপক্ষও আপনার সুস্থ্যতা কামনায় আল্লাহর কাছে দোয়া চাইছেন। অনেক দিয়েছেন দেশকে। মাত্র বত্রিশ বছরে স্বামীহারা আপনি এই বাংলাদেশী জাতীয়তাবাদের ঝান্ডা সমুন্নত রেখেছেন।

আসিফ আরও লেখেন, আপনার কাছে আমর'া দেশবাসী ঋণী। শুধু চাই আপনি সুস্থ্য হয়ে আমা'দের মাঝে ফিরে আসুন। কোটি মানুষের মুখে হাসি ফো’টাবে আপনার সুস্থ্যতা। আপনার সুস্বাস্থ্য আর দীর্ঘায়ু কামনা করি প্রিয় দেশনেত্রী। মহান আল্লাহ আপনার সহায় হউন।
আমীন… ভালবাসা অবিরাম…।

Facebook Comments
Back to top button