কয়েক হাজার ভোটে লজ্জাজনক ভাবে হারলেন অভিনেত্রী শ্রাবন্তী

পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে বিজেপির প্রার্থী হওয়ার পর থেকেই আ’লোচনায় ছিলেন অ’ভিনেত্রী শ্রাবন্তী। নির্বাচনী প্রচারণার ঠিক আগের দিন পর্যন্ত পশ্চিমবঙ্গের অন্য তারকা প্রার্থীদের তুলনায় তাকে ঘিরে আলোচনা ছিল বেশি। বিজেপির কেন্দ্র থেকেও শ্রাবন্তীর জন্য জো’র প্রচা’রণা চালানো হয়েছে।

কিন্তু সেই শ্রাবন্তী নির্বাচনে হে’রে যাচ্ছেন শ্রাবন্তী। তৃণমূল কংগ্রে'স প্রার্থীর চেয়ে ৯ হাজারেরও বেশি ব্যবধানে পি’ছিয়ে পড়েছেন বিজেপির এ অ’ভিনেত্রী। অথচ নির্বাচনী প্রচারণায় শ্রাবন্তী প্রকাশ্যে তৃণমূল কংগ্রে'স ও মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে নানাভাবে ক’টা’ক্ষ করেছিলেন। বলেছিলেন, তৃণমূল বুঝে গেছে তারা হা’রতে চলেছে। তাই এদের রোড শো’র জনপ্লাবন যেন মানুষের চোখে না পড়ে, সেই কারণে পু’লিশ তা বা’তিল করে দেয়।

এমনিতেই শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন, বিয়ে নানা কিছু নিয়ে বি’ত’র্কের শেষ নেই। এরপর বিধানসভা’র নির্বাচনে প্রার্থী হওয়ার পরও তাঁকে ঘিরে আ’লোচনা ছিল অন্যদের তুলনায় বেশি। বিজেপির তারকা প্রার্থী শ্রাবন্তী চট্টোপাধ্যায় সেখানকার বেহা’লা পশ্চিম বিধানসভা কেন্দ্র থেকে দাঁড়িয়েছেন। জনসম’র্থন পাওয়ার জন্য পর্দার এই নায়িকা পরিশ্রমের কোনো কমতি রাখেননি। নির্বাচনের কারণে ছবির কাজেও মন দিতে পারেননি এই তারকা।

Facebook Comments
Back to top button