আরমানিটোলার আ’গুন: স্ত্রী’’কে লাইফ সাপোর্টে রেখে মা’রা গেলেন আশিক

পুরান ঢাকার আরমানিটোলায় হাজী মু’সা ম্যানশনে আ’গু'নের ঘটনায় লাইফ সা'পোর্টে থাকা আ’'হত দম্পতির মধ্যে আশিকুজ্জামান খান মা’রা গেছেন।

বুধবার (২৮ এপ্রিল) রাতে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মা’রা যান। এর আগে গত (২৪ এপ্রিল) সকালে স্ত্রী’ মুনা সরকার ও আশিকুজ্জামান খানকে হাসপাতা’লের নিবিড় পরিচর্যা কেন্দ্র (আইসিইউ) থেকে লাইফ সা'পোর্টে নেওয়া হয়। মুনা সরকার এখনও লাইফ সা'পোর্টে রয়েছেন। আশিকের মৃ'’ত্যুর মধ্যদিয়ে অ’'গ্নিকা’ণ্ডের ঘটনায় ছয়জন মা’রা গেলেন।

গত ২৩ এপ্রিল পুরান ঢাকার আরমানিটোলায় ছয়তলা আবাসিক ভবনের নিচতলায় রাসায়নিক গু'দামে আ’গু'ন লাগে। ওইদিন ইডেন কলেজের অনার্স তৃতীয় বর্ষের ছা’ত্রী সুমাইয়া ও ভবনের নিরাপ'ত্তারক্ষীসহ চারজনের ম’রদে'হ উ’'দ্ধার করা হয়। পরে হাসপাতা’লে আরও একজন মা’রা যান।

অ’'গ্নিকা’ণ্ডে ভবন মালিকসহ কয়েকজনের নাম উল্লেখ করে বংশাল থা’নায় মা’ম'লা করেছে পুলিশ। অবহেলাজনিত মৃ'’ত্যু ও অ’বৈধ রাসায়নিক রাখার দায়ে ভবনের মালিক মোস্তাক আহমেদসহ ৭ থেকে ৮ জনের নাম উল্লেখ করে এবং অ’জ্ঞাত আরও ১৫ থেকে ২০ জনকে আ’সামি করে মা’ম'লা’টি দায়ের করা হয়।

Facebook Comments
Back to top button