বুড়িচংয়ে হিন্দু ধ’র্ম ত্যাগ করে মু’সলমান হলেন একই পরিবারের ৩ সদস্য

ইস’লাম শান্তির ধ’র্ম, আর এ ধ’র্মে রয়েছে মানুষের জন্য কল্যাণকর জীবন ব্যবস্থা। এমন আত্ম-উপলব্ধি থেকে পবিত্র মাহে রমজানে কুমিল্লা জে’লার বুড়িচ উপজে’লার মোকাম ইউনিয়নের মোকাম গ্রামে একই পরিবারের ৩ জন হিন্দু ধ’র্ম 'ত্যাগ করে ইস’লাম ধ’র্ম গ্রহণ করেছেন।

আজ বুধবার (২৮ এপ্রিল) দুপুরে কুমিল্লার বিজ্ঞ রোটারী কার্যালয়ে তারা স্ব-শরীরে গিয়ে অ্যাফিডেভিটের করে একই পরিবারের ৩ জন সনাতন ধ’র্ম 'ত্যাগ করে ইস’লাম ধ’র্ম গ্রহণ করেছেন। এ খবরটি জানাজানি হলে বুড়চিং উপজে’লা দিনব্যাপী ব্যাপক সাড়া দেখা যায়।

সূত্রে জানা গেছে, বুড়িচং উপজে’লার মোকাম ইউনিয়নের মোকাম গ্রামের মৃ'’ত: মনোরঞ্জন চন্দ্র শীলের ছে’লে বাদল চন্দ্রশীল ইস’লাম(৩৭) ধ’র্মের প্রতি আকৃ'ষ্ট হয়ে বুধবার সপরিবারে আ’দালতে গিয়ে নাম পরিবর্তনে করে বর্তমান নাম মোঃ আল আমিন , স্ত্রী শীপ্রা রানী শীল স্থলে জান্নাতুল ফেরদৌস (২৫),ছে’লে অর্ক চন্দ্র শীল স্থলে মেহেদী হাসান(৭) নাম রেখে ইস’লাম ধ’র্ম গ্রহণ করেন।

পবিত্র মাহে রমজানে কুমিল্লা জে’লার বুড়িচং উপজে’লার ৭নং মোকাম ইউনিয়নের মোকাম গ্রামের শীল বাড়ির একই পরিবারের ৩ জন সেচ্ছায় ইস’লাম ধ’র্মগ্রহণ করায় ধ’র্মপ্রা’ণ মু’সল্লিম’রা তারা শান্তি পথে আসাতে সু-স্বাগতম জানিয়েছে।

Facebook Comments
Back to top button